শনিবার দেশব্যাপী জামায়াতের বিক্ষোভ


প্রকাশিত: ০২:৩৩ পিএম, ৩১ অক্টোবর ২০১৪

জামায়াতের আমির মাওলানা মতিউর রহমান নিজামীর মৃত্যুদণ্ডের প্রতিবাদে ও আটক নেতৃবৃন্দের মুক্তির দাবিতে শনিবার দেশব্যাপী বিক্ষোভ করবে জামায়াতে ইসলামী। একই সাথে রোববার দেশব্যাপী ৪৮ ঘণ্টার হরতাল কর্মসূচি সর্বাত্মকভাবে সফল করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানিয়েছে দলটি।

 

শুক্রবার বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা রফিকুল ইসলাম খান এ কর্মসূচি ঘোষণা করেন।

 

বিবৃতিতে মহানগরী আমীর বলেন, সরকার কথিত যুদ্ধাপরাধের বিচারের নামে জাতিকে বিভক্ত করে নিজেদের ক্ষমতাকে চিরস্থায়ী করতেই মাওলানা মতিউর রহমান নিজামীকে ষড়যন্ত্রমূলকভাবে প্রাণদণ্ড দিয়েছে। সরকার কথিত বিচারে শুরু থেকেই অবাঞ্ছিতভাবে হস্তক্ষেপ করে আসছে।

 

তিনি ষড়যন্ত্রমূলক দণ্ডাদেশ প্রত্যাহার করে অবিলম্বে মাওলানা মতিউর রহমান নিজামীকে নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় সরকারের খোড়া গর্তে তাদের একদিন আত্মাহুতি দিতে হবে বলেও মন্তব্য করেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।