বগুড়ায় আ.লীগের ১৮ কর্মীর বিরুদ্ধে মামলা


প্রকাশিত: ০২:১৮ পিএম, ৩১ অক্টোবর ২০১৪

বগুড়ায় আওয়ামী লীগ নেতা মোয়াজ্জেম হোসেনকে (৫৫) গুলি করে ও কুপিয়ে হত্যার ঘটনায় আওয়ামী যুবলীগের ১৮ কর্মীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শুক্রবার বিকেলে নিহতের ছেলে ফারুক হোসেন বাদী হয়ে বগুড়া সদর থানায় এই মামলা দায়ের করেন।

 

মামলায় প্রধান আসামিরা হলেন- সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমানে জেলা যুবলীগের সদস্য কামরুল হুদা উজ্জল। মোয়াজ্জেম হোসেন খুনের পর বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা সাত জনের মধ্যে উজ্জল এবং পলাশ নামের দুই জনকে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটক অপর পাঁচ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

বগুড়া সদর থানার ওসি ফায়জুর রহমান জানান, আটককৃত সাত জনের মধ্যে পাঁচ জনের নাম মামলার এজাহারে না থাকায় তাদের থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়াও এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশি টহল বাড়ানো হয়েছে।

 

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের চালিতাবাড়ি গ্রামে ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেনকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।