কালিহাতীতে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ


প্রকাশিত: ০১:৪২ পিএম, ৩১ অক্টোবর ২০১৪

টাঙ্গাইল জেলার কালিহাতীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান ইমাম খান সোহেল হাজারী গ্রুপের সঙ্গে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

জানা যায়, সাবেক চেয়ারম্যান সোহেল হাজারী গত ২৮ অক্টোবর হজ্ব পালন শেষে দেশে ফিরেছেন। তিনি তার এলাকায় উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজ আদায় করবে এমন খবর পেয়ে অপর গ্রুপ বর্তমান চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার একই মসজিদে নামাজ আদায়ের ঘোষণা দেন।

 

এ সময় দুই পক্ষের লোকজন মসজিদের সামনে ও আশপাশের এলাকায় অবস্থান নেয়। পরে বর্তমান চেয়ারম্যানের লোকজন অপর গ্রুপের লোকজনের ওপর হামলা চালায়। এ সময় তারা ওই স্থানে রাখা প্রায় শতাধিক চেয়ার ও আশপাশের বাড়ি-ঘর ভাংচুর করে। এতে বাধা দিলে আমেনা বেগম নামের এক নারীসহ তিনজনকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম ইকবাল জানান, এ ঘটনায় আতংক হওয়ার কিছু নেই। এটা একটা স্বাভাবিক বিষয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।