বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত


প্রকাশিত: ১১:৩০ এএম, ১৪ অক্টোবর ২০১৫

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় মো. আরজু মিয়া (৫৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় দেশটির আল দারাজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরজু মিয়া ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার দক্ষিণ আরিফাইল গ্রামের আবদুল কাদিরের ছেলে।

বাহরাইনে তিনি বহুতল ভবনের পাহাড়াদার হিসেবে কাজ করতেন। তিনি তিন সন্তানের জনক ছিলেন। নিহতের ছেলে মো. ফারুক মিয়া জাগো নিউজকে জানান, মঙ্গলবার বিকেলে তার বাবার সঙ্গে মুঠোফোনে সর্বশেষ কথা হয়েছিল। এসময় তার বাবা (আরজু মিয়া) মুঠোফোনের ব্যালেন্স শেষ হয়ে যাওয়ায় তিনি টাকা রিচার্জ করার কথা বলে ফোন রেখে দেন। পরে সন্ধ্যায় পরিবারের লোকজন আরজু মিয়ার মুঠোফোনে ফোন করলে তার এক সহকর্মী ফোন রিসিভ করে বলেন মুঠোফোনের টাকা রিচার্জ করে বাসায় ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী প্রাইভেটকার আরজু মিয়াকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আরজু মিয়া মারা যান।

এদিকে আরজু মিয়ার মৃত্যুর খবরে আরিফাইল গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। স্বামীকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়া স্ত্রী জোৎস্না বেগম বারবার কান্নায় মূর্ছা যাচ্ছেন। যত দ্রুত সম্ভব বাবার মরদেহ দেশে ফিরিয়ে আনার জন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন ছেলে ফারুক মিয়া।

এ ব্যাপারে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. এমরান হোসেন জাগো নিউজকে বলেন, ঘটনাটি তিনি শুনেছেন, তবে এ ব্যাপারে নিশ্চিত হয়ে কিছু বলতে পারেনি তিনি।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।