গ্রামীণফোনে ক্ষুব্ধ পররাষ্ট্র প্রতিমন্ত্রী


প্রকাশিত: ১১:২০ এএম, ১৪ অক্টোবর ২০১৫

গ্রামীণফোনের প্রতি রীতিমতো ক্ষুব্ধ সরকারের প্রভাবশালী ও তরুণ প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। বুধবার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার ভেরিফাইড ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে এ ক্ষোভ প্রকাশ করেছেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী তার ফেসবুকে লিখেছেন, গ্রামীণফোনে সমস্যা কি। কোন কল করতে পারছি না। কল ড্রপ হয়ে যাচ্ছে। কয়েক মাস আগে কল ড্রপ হলে ফিরতি এসএমএস করে দুঃখ প্রকাশ করা হতো। সেটিও নেই।

শাহরিয়ার আলম আরো বলেন, নেটওয়ার্ক খুবই দুর্বল। আমি আমার বাসাতেই নেটওয়ার্ক পাই না। দু`বছর আগে সহযোগিতা চেয়ে অনুরোধ করেও গ্রামীণফোনের সহায়তা পাচ্ছি না।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে গ্রামীণফোনের কর্মকর্তা তালাত কামাল পররাষ্ট্র প্রতিমন্ত্রীর একটি অভিযোগ তাদের কাছে রয়েছে বলে স্বীকার করেছেন।

shariar-alom
তবে দু`বছরেও কেন সমাধান করা হয়নি প্রশ্নে তালাত কামাল বলেন, আমরা আজই তার সঙ্গে যোগাযোগ করবো। ইতোমধ্যে আমাদের অফিসারদের দায়িত্ব দেয়া হয়েছে। তবে এই ঘটনা দুঃখজনক।

তিনি আরো বলেন, আমরা গ্রামীণফোন নেটওয়ার্ক উন্নয়নে প্রতিনিয়ত বিনিয়োগ করে যাচ্ছি।

তবে সাধারণ গ্রাহকদের কোনো সুরাহা কিভাবে হবে প্রশ্নে তালাত কামাল বলেন, সবাই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। সবার সমস্যা সমাধানে গ্রামীণফোন আন্তরিক।

এসএ/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।