নতুন জীবনে মন্ত্রী মুজিবুল হক


প্রকাশিত: ১২:১৭ পিএম, ৩১ অক্টোবর ২০১৪

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন রেলমন্ত্রী মুজিবুল হক। শুক্রবার ঘড়ির কাঁটা যখন ৩টা ১৭ মিনিটের ঘরে ঠিক তখনি কাবিননামায় সই করলেন রেলমন্ত্রী মুজিবুল হক ও কনে হনুফা আক্তার রিক্তা। রেলমন্ত্রীর বিয়েতে দেনমোহর ধরা হয়েছে ৫ লাখ ১ টাকা, তি বিয়ের আসরেই পরিশোদ করা হয়েছে।

 

রেলমন্ত্রীর বিয়ে উপলক্ষে কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখোলা গ্রামে কনের বাড়িতে ছিল সাজ সাজ রব। বরকে স্বাগত জানাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোড়ে মোড়ে তৈরি করা হয় প্যান্ডেল। দুপুরে মন্ত্রী আসার পরপরই শুরু হয় হইহুল্লোড়, ধাক্কাধাক্কি। এর মধ্য দিয়েই মন্ত্রী গিয়ে পড়েন শ্যালিকাদের সামনে। গেটের অপর প্রান্তে পৌঁছতে শ্যালিকার দলকে দিতে হয়েছে ১ লাখ ১ টাকা।

 

বিয়েতে মুজিবুল হকের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথি ছিলেন ৭০০ জন। আর মেয়ের পক্ষের লোকজনসহ প্রায় ১৫০০ লোকের খাবারের আয়োজন করা হয়। কিন্তু প্রিয় নেতার বিয়ে বলে কথা। তাই উৎসুক অতিথির কমতি ছিল না। ফলে শেষ মুহূর্তে খাবারের ঘাটতি দেখা দেয়। অনেকেই খাবার পাননি বলে জানিয়েছেন। তবে এ নিয়ে কারও মন খারাপ ছিল না।

 

বিয়ের মহাভোজের তালিকায় ছিল কাচ্চি বিরিয়ানি, মুরগির রোস্ট, জালি কাবাব, বোরহানি। এর আগে ঢাকার বেইলি রোড থেকে শুক্রবার বেলা ১১ টার দিকে বর রেলমন্ত্রী মুজিবুল হক বিয়ে করতে রওনা হন। একটার দিকে দাউদকান্দির শহীনগর জামে মসজিদে তিনি জুমার নামাজ আদায় করেন। বিয়ের সব আনুষ্ঠানিকতা সেরে আজই নববধূকে নিয়ে মন্ত্রীর ঢাকার সরকারি বাসভবনে ফেরার কথা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।