বিউটি সার্কাসের জয়া


প্রকাশিত: ০৯:৫০ এএম, ১৩ অক্টোবর ২০১৫

কলকাতায় আগামী সপ্তাহেই মুক্তি পাচ্ছে জয়া আহসানের নতুন ছবি ‘রাজহকাহিনী’। সৃজিত মুখার্জীর পরিচালনায় ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। ওপারের পাশাপাশি এপারেও দারুণ ব্যস্ত জয়া। কাজ করছেন সাফিউদ্দিন সাফির ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী - ২’ ছবিতে শাকিবের বিপরীতে।

এছাড়াও বেশ কিছু নতুন ছবি নিয়ে কথা হচ্ছে। তারমধ্যে তরুণ চিত্র নির্মাতা মাহমুদ দিদার জানালেন, তার আলোচিত ছবি ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারি থেকেই। আর প্রথম দিন থেকেই শুটিংয়ে অংশ নিবেন জয়া আহসান।

দিদার আরো জানালেন, ছবিটিতে শুটিংয়ের জন্য জয়াও প্রস্তুত। নেত্রকোণার সোমেশ্বরী নদীর তীরসহ দেশের বিভিন্ন লোকেশনে ছবিটির দৃশ্যধারণ করা হবে।

প্রায় বছরখানেক আগে থেকেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করছিলেন দিদার। কয়েকমাস ধরে তাই ছবিটির জন্য জুতসই লোকেশন খুঁজছেন। এর মধ্যেই ময়মনসিংহ থেকে শেরপুর, নেত্রকোণা থেকে রাজবাড়ি চষে বেড়িয়েছেন তিনি।

২০১৪-১৫ অর্থবছরে অনুদানে নির্মিত হচ্ছে বিউটি সার্কাস।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।