কিরগিজিস্তানের বিপক্ষে সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ


প্রকাশিত: ০৩:১০ এএম, ১৩ অক্টোবর ২০১৫

এশিয়া অঞ্চলে গ্রুপ `বি` তে বিশ্বকাপ বাছাই পর্বের ফিরতি লেগের ম্যাচে মঙ্গলবার  কিরগিজিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। কিরগিজিস্তানের রাজধানী বিশকেকের মাঠ দোলনা অমুরজাকোভায় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টায়।

এ ম্যাচকে ঘিরে স্কোয়াডেও বেশ বড়সড় পরিবর্তন এনেছেন বাংলাদেশের এই ইতালিয়ান কোচ। ম্যাচের বেশ কিছুদিন আগেই বিশকেকে পৌঁছানো বাংলাদেশ প্রথম দু`দিন অনুশীলন করলেও ম্যাচের আগের দিন বিশ্রামেই কাটিয়েছে। অতিরিক্ত ঠাণ্ডা কিছুটা সমস্যার কারণ হতে পারে! এমনটাই মত লোপেজের।

তিনি বলেন, `এখানে অতিরিক্ত ঠাণ্ডা পরেছে। বাংলাদেশের কন্ডিশনের চেয়ে এই কন্ডিশনটা অনেকটা ভিন্ন। তবুও, ফুটবলাররা ভালো আছে। তাদের ইনজুরি সমস্যাও নেই। আমরা যে পরিকল্পনা করেছি তাতে করে ভালো ফলাফল অবশ্যই আশা করা যায়।`

নিজেদের শতভাগ কাজে লাগিয়ে কোচের মতই ভালো কিছুর প্রত্যাশা ঝরল অধিনায়ক মামুনুলের কণ্ঠে।

র‌্যাংকিংয়ে ১৪৬ নম্বরে থাকা কিরগিজদের সঙ্গে ১৮২ নম্বরে থাকা বাংলাদেশ র‌্যাংকিংয়ের এই পার্থক্য ভুলে গিয়ে কতটুকু ভালো করতে পারবে? সে দিকেই নজর এদেশের ফুটবল প্রেমীদের।

৪ ম্যাচে ১ পয়েন্ট নিয়ে গ্রুপে সবার শেষে অবস্থান করছে বাংলাদেশ। অন্যদিকে, টেবিলে ৩ নম্বরে থাকা কিরগিজদের সংগ্রহ ৫ পয়েন্ট।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।