মাত্র এক ঘণ্টায় পণ্য ডেলিভারি


প্রকাশিত: ০১:১৬ পিএম, ১২ অক্টোবর ২০১৫

দ্রুত সময়ে কম দামে মানসম্মত পণ্য ক্রেতার হাতে পৌঁছে দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন শপ চালডাল ডটকম(chaldal.com)। ‘অর্থ বাঁচান, সময় বাঁচান’-এ স্লোগানকে সামনে রেখে মাত্র এক ঘণ্টায় পণ্য ক্রেতার হাতে পৌঁছে দেবার উদ্যোগ নিয়েছে চালডাল।
 
এ মাস থেকে মিরপুর, বনানী ও উত্তরা এলাকার ক্রেতাদের জন্য এই সার্ভিস শুরু করেছে। এই এলাকার বাইরেও ঢাকার যেকোনো এলাকায় তিন ঘণ্টায় পণ্য ডেলিভারি দেয়ার জন্য কাজ করছে চালডালের শতাধিক কর্মী।
 
মাত্র ৪০০ টাকার বেশি পণ্য কিনলে ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে চালডাল। এছাড়া যদি পণ্য পছন্দ না হয় তাহলে ৭ দিনের মধ্যে পণ্য ফেরত দিতে পারবেন ক্রেতা। বাংলাদেশে প্রথম এ ধরনের উদ্যোগ গ্রহণ করলো চালডাল ডটকম।
 
চালডাল ডটকমের সিও জিয়া আশরাফ জাগো নিউজকে বলেন,  ঢাকার মতো মেগাসিটিতে বিশাল লম্বা ট্রাফিক জ্যাম ঠেলে দীর্ঘ সময় ব্যয় করে বাজারে যাওয়া এখন অনেকের জন্য সম্ভব না। চাকরিজীবীদের তো অফিস থেকেই বাসায় আসতে আসতে অনেক রাত হয়ে যায়। তাই ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখেই নতুন এ সার্ভিস চালু করা হয়েছে।
 
ওয়েবসাইট ছাড়াও ০১৯১৯১২৩১২৩ নম্বরে ২৪ ঘণ্টা মোবাইলেও অর্ডার দেওয়ার সুবিধা রয়েছে। গুগল প্লেস্টোরে আছে চালডাল ডট কমের অ্যাপ https://play.google.com/store/apps/details?id=com.chaldal.poached- এ অ্যাপস ব্যবহার করে প্রথম অর্ডারে পাওয়া যাবে ৫% ছাড়।

জেইউ/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।