মেহেন্দীগঞ্জে বিএনপির অফিসে ছাত্রদলের হামলা


প্রকাশিত: ০৯:৪৮ এএম, ১২ অক্টোবর ২০১৫

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার আন্ধারমানিক ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে পদবঞ্চিত নেতাকর্মীরা বিএনপি অফিসে হামলা চালিয়েছে। এ সময় আন্ধারমানিক ইউনিয়ন বিএনপি অফিসের চেয়ার টেবিল ও আসবাবপত্র ভাঙচুর করা হয়। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

মেহেন্দিগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আ. ছাত্তার, ছাত্রদল নেতা ইসমাইল, মাইদুলের নেতৃত্বে ১৫/২০ নেতাকর্মী এ হামলায় অংশ নেয় বলে পুলিশ জানায়।

মেহেন্দিগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আ. ছাত্তার জানান, ত্যাগী ও যোগ্যদের পাশ কাটিয়ে রোববার রাতে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সালাউদ্দিন পিকলু তার অনুসারীদের নিয়ে মনগড়া কমিটি ঘোষণা করেন। বরিশালে বসে কমিটি ঘোষণার খবর ছড়িয়ে পড়ায় আজ ক্ষুব্ধ নেতা কর্মীরা বিএনপি অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে।

তার নেতৃত্বে হামলা হয়েছে এমনটা অস্বীকার করে তিনি বলেন, পকেট কমিটি করায় ক্ষুব্ধরা এই হামলা করেছেন। তবে তারা ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে আন্ধারমানিক ইউনিয়ন ছাত্রদলের কমিটি বাতিল করার জন্য। নতুবা বড় ধরনের কর্মসূচি দিবেন।

ঘটনাস্থলে থাকা কাজিরহাট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জাগো নিউজকে জানান, ছাত্রদলের কমিটি গঠন নিয়ে হামলার খবর পেয়ে তারা ঘটনাস্থলে গেছেন। সেখানে অফিসের চেয়ার টেবিল ও আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে। তবে কাউকে পাওয়া যায়নি। এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে এবং পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাইফ আমীন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।