পর্যটকদের আকৃষ্ট করতে সহযোগিতা প্রয়োজন : মেনন


প্রকাশিত: ০১:৪৩ পিএম, ১১ অক্টোবর ২০১৫
ফাইল ছবি

পর্যটকদের আকৃষ্ট করতে সকলের সহযোগিতা প্রয়োজন বলে মন্তব্য করেছেন  বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।

রোববার বেসামরিক বিমান পরিবহন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় ও মন্ত্রণালয়ের অধীনস্থ অধিদফতর প্রধানদের সঙ্গে স্ব স্ব সংস্থার ২০১৫-২০১৬ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মেনন বলেন, প্রকৃত অর্থেই আমরা ২০১৬ সালকে পর্যটন বর্ষ হিসেবে দেখতে চাই । এ ব্যাপারে সকলের সহযোগিতা খুবই প্রয়োজন হবে। তিনি মন্ত্রণালয়ের অধীনস্থ সংস্থাগুলোর কার্যাবলী নির্ধারিত সময়ের আগেই সম্পাদন করতে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেন।

মন্ত্রণালয়ের অধীন সকল দফতর ও সংস্থাসমূহের কার্যাবলী যথাসময়ে এবং যথাযথভাবে সম্পাদনের বিষয়ে অধিকতর মনোযোগী হওয়ার প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করেন তিনি।

তিনি বলেন, দেশের পর্যটন শিল্প এবং বিমান পরিববহনের মত অতীব গুরুত্বপূর্ণ সংস্থাগুলোর সাথে আমরা যুক্ত। তাই স্বার্থক পর্যটন বর্ষ উপহার দিতে মন্ত্রণালয়ের অধীনস্থ সংস্থাগুলোর কার্যাবলী নির্ধারিত সময়ের আগেই সম্পাদন করতে হবে।
 
এসময় অনুষ্ঠানে মন্ত্রণালয়ের সচিব খোরশেদ আলম চৌধুরী মন্ত্রণালয়ের পক্ষে মন্ত্রণালয়ের অধীন সংস্থা প্রধানদের সাথে পৃথক চুক্তিতে স্বাক্ষর করেন।

অারএম/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।