গাবতলী থেকে দূরপাল্লার বাস ছেড়ে যায়নি


প্রকাশিত: ০৬:৫৪ এএম, ৩০ অক্টোবর ২০১৪

জামায়াতে ইসলামীর ডাকা ৭২ ঘণ্টার দুই দফা হরতালের প্রথম দিন বৃহস্পতিবার রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে কোনো দূরপাল্লার বাস ছেড়ে যায়নি।

শুক্রবারের আগে কোনো বাস ছেড়ে যাওয়ার সম্ভাবনাও নেই বলে বাস কাউন্টার সংশ্লিষ্টরা জানিয়েছেন। গাবতলীর কয়েকটি বাস কাউন্টারের দায়িত্বরতদের সঙ্গে সরাসরি কথা বলে এমন তথ্য পাওয়া গেছে।

গাবতলী বাস টার্মিনালে কয়েকটি কাউন্টার বন্ধ থাকলেও অনেক কাউন্টারই যাত্রী শূন্য অবস্থায় খোলা রয়েছে। গাবতলীর মাজার রোড ও কল্যাণপুরের কাউন্টারগুলো থেকেও দূরপাল্লার বাস ছেড়ে যায়নি বলে জানা গেছে।

গাবতলী থেকে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জগামী দেশ ট্রাভেলসের কাউন্টার ম্যানেজার আতাউর রহমান বলেন, ‘আজ (বৃহস্পতিবার) সকালে গাবতলী থেকে দূরপ্লাল্লার কোনো বাস ছাড়েনি। আগামীকালের আগে আমাদের কোনো বাস ছাড়বে না।’

দক্ষিণবঙ্গের বরিশালগামী সুরভী পরিবহনের কাউন্টার ম্যানেজার মোহাম্মদ বলেন, ‘সকাল থেকে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। তকে পরিস্থিতি অনুকূলে থাকলে আজ (বৃহস্পতিবার) রাতে আমাদের বাস ছেড়ে যেতে পারে। তা না হলে আগামীকাল (শুক্রবার) সকালের দিকে বাস ছেড়ে যাবে। ’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।