ঢাকায় শুরু মালয়েশিয়া হেলথ কেয়ার সপ্তাহ


প্রকাশিত: ০৯:৩৬ এএম, ১০ অক্টোবর ২০১৫

মালয়েশিয়া হেলথ কেয়ার ট্র্রাভেল কাউন্সিল এম এইচ টি সি ও জিডি এ্যাসিস্ট লিমিটিড এর যৌথ উদ্দ্যোগে আজ থেকে ঢাকায় শুরু হয়েছে সপ্তাহ ব্যাপী মালয়েশিয়া হেলথ কেয়ার উইক-২০১৫ । শনিবার জাতীয় প্রেসক্লাবে ট্র্রাভেল কাউন্সিলের জেনারেল ম্যানেজার সুরাইয়ানী আব্দুল হামিদ সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

সুরাইয়ানী আব্দুল হামিদ বলেন, আমরা দূঢ়ভাবে বিশ্বাস করি আন্তর্জাতিক হেলথকেয়ার ট্রাভেলে মালয়েশিয়া এক অনন্য উচ্চতায় যাবে। এখানে স্বাস্থ্য সেবার উৎকৃষ্ট মান এবং চিকিৎসাসেবা ব্যয়সীমার মধ্যে থাকবে।

অনুষ্ঠানে জিডি এ্যাসিস্ট লিমিটেডের পরিচালক ফারজানা চৌধুরী বলেন, চিকিৎসা নিতে মালয়েশিয়া ভ্রমণে ইচ্ছুক বাংলাদেশিদের মধ্যে সচেতনতা বৃদ্ধিতে আমরা কাজ করে যাচ্ছি। শিগগিরই মালয়েশিয়া মেডিকেল ট্যুরিজমে বিশ্বে এক নম্বরে চলে যাবে।

এদিকে আগামী ১৫ তারিখ থেকে ঢাকায় অনুষ্ঠিত তিন দিন ব্যাপী ‘শোকেস মালয়েশিয়া ২০১৫’-এর সাথে সংগতি রেখে এ স্বাস্থ্য সপ্তাহের আয়োজন করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

অনুষ্ঠানে ডিজি এ্যাসিস্ট লিমিটেডের চেয়ারম্যান নাসির চৌধুরী সভাপতিত্বে উপস্থিত ছিলেন এম এইচ টি সির ওশানিয়া, ইউরোপ, সাউথ বিষয়ক পরিচালক কবিতা মাথুভে প্রমুখ।


এএস/জেডএই্চ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।