হাসপাতালে মাশরাফি


প্রকাশিত: ০৬:৫৬ এএম, ০৯ অক্টোবর ২০১৫

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে প্রচণ্ড জ্বরের কারণে তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার থেকে জাতীয় লিগের তৃতীয় রাউন্ডে মাঠে নামার কথা ছিল মাশরাফির। আর সেই উদ্দেশ্যে শুক্রবার তার খুলনায় রওনা হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এই পর্বে জাতীয় লিগে ফেরা হলো না তার। বৃহস্পতিবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন মাশরাফি।

মাশরাফির হাসপাতালে থাকার বিষয়টি তার এক ঘনিষ্ঠ বন্ধু নিশ্চিত করেছেন। এছাড়াও এই টাইগারের ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরিও। তিনি বলেন, ‘এখন পর্যন্ত বিস্তারিত জানি না। তবে মাশরাফি ডেঙ্গুতে আক্রান্ত, এটা নিশ্চিত করা হয়েছে। ওখানকার ডাক্তারের সঙ্গে কথা হয়েছে আমার। আমি দুপুরের দিকে হাসপাতালে যাব।’

আরটি/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।