সিংড়ায় আড়াই মণ গাঁজাসহ আটক ১


প্রকাশিত: ০৮:৩৫ এএম, ০৮ অক্টোবর ২০১৫

নাটোরের সিংড়া থেকে আড়াই মণ গাঁজাসহ মিজানুর রহমান নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার সকালে উপজেলার নিংগন এলাকা থেকে তাকে গাঁজাসহ আটক করা হয়। আটক মিজান কুড়িগ্রামের শিমুলবাড়ী গ্রামের আবু বাক্কারের ছেলে।

র‌্যাব-৫ এর ক্রাইম প্রিভেনশিয়াল স্পেশাল কোম্পানি (সি পি এস সি) কমান্ডার মেজর আব্দুর রহীম ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সিংড়া উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের নিংগন এলাকায় এক ব্যক্তি ট্রাক থেকে নেমে কয়েকটি বস্তা ভর্তি মালামাল নিয়ে পথের ধারে দাঁড়িয়ে আছেন এমন খবর পাওয়া যায়। এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির চলাফেরা দেখে তাকে চ্যালেঞ্জ করে।

পরে বস্তাগুলো তল্লশি চালিয়ে সবগুলো গাঁজা পাওয়া যায়। এসময় গাঁজাসহ মাদক ব্যবসায়ী মিজানুর রহমানকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সিংড়া থানায় সোপর্দ করা হয়।

রেজাউল করিম রেজা/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।