গোপালগঞ্জে পুলিশের গুলিতে মোটরসাইকেল চোর গুলিবিদ্ধ


প্রকাশিত: ০৫:২৮ এএম, ০৮ অক্টোবর ২০১৫

গোপালগঞ্জে পুলিশের গুলিতে এক আন্তঃজেলা মোটরসাইকেল চোর গুলিবিদ্ধসহ দুইজন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার গোবরা নামক স্থানে এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জাগো নিউজকে জানান, রাতের টহল পুলিশ দুটি মোটরসাইকেলের চালকদেরকে স্থানীয় উপজেলা মোড় এলাকায় দাঁড়ানোর জন্য সিগনাল দেয়। তারা পুলিশের সিগনাল উপেক্ষা করে পালিয়ে যেতে চেষ্টা করেন। এসময় পুলিশ তাদের পিছু ধাওয়া করে। গোবরা নামক স্থানে গিয়ে তারা পুলিশের উপর ককটেল নিক্ষেপ করেন। তখন পুলিশ তাদের লক্ষ করে গুলি ছোড়ে। সেখান থেকে পুলিশ পায়ে গুলিবিদ্ধ সোবহান মোল্লা (৩২) ও পড়ে গিয়ে আহত আশিক গাজীকে (৩৫) আহতাবস্থায় আটক করে।

পরে তাদেরকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। মারাত্মক আহত গুলিবিদ্ধ সোবহান মোল্লাকে (৩২) খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। তাদের বাড়ি খুলনা ও সাতক্ষীরা জেলায়। তারা আন্তঃজেলা মোটরসাইকেল চোরের সক্রিয় সদস্য বলেও তিনি জানান।

এস এম হুমায়ূন কবীর/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।