চুয়েট উপাচার্য অবরুদ্ধ


প্রকাশিত: ০৮:০৭ এএম, ১০ জুলাই ২০১৪

শিক্ষকদের অসদাচরণের প্রতিবাদে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) উপাচার্যকে অবরুদ্ধ করে রেখেছে কর্মকর্তা-কর্মচারীরা। বৃহষ্পতিবার সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত উপাচার্যকে অবরুদ্ধ রাখেন তারা।

জানা যায়, বুধবার দুপুরে ক্যাম্পাস থেকে চট্টগ্রাম নগরীর উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয় বাসে উঠার সময় কয়েকজন শিক্ষক উপস্থিত কর্মকর্তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন। এ সময় শিক্ষকরা যাওয়ার পর কর্মকর্তারা বাসে উঠতে পারবে দাবি করে তারা কর্মকর্তাদের বাস থেকে নামিয়ে দেন।  এ ঘটনার প্রতিবাদে উপাচার্যকে অবরোধ করা হয়েছে।

চুয়েট সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের  মেকানিক্যাল বিভাগের শিক্ষক মো. হুমায়ন কবির ও ইউআরপি বিভাগের রাশেদুল হাসানের সঙ্গে বুধবার গাড়িতে উঠা নিয়ে কর্মকর্তা-কর্মচারীদের বাকবিতণ্ডা হয়। বৃহষ্পতিবার সকালে বিষয়টি অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ছড়িয়ে পড়লে সবাই জড়ো হয়ে উপাচার্য কার্যালয় অবরোধ করে রাখেন তারা। পরে বেলা সাড়ে ১২টার দিকে উপাচার্য এ ব্যাপারে ব্যবস্থা নিবেন আশ্বস্ত করলে কর্মকর্তা-কর্মচারীরা তাদের অবরোধ প্রত্যাহার করে নেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।