মালয়েশিয়ায় বিজেপি নেতার সঙ্গে মাহবুব আলমের সাক্ষাত


প্রকাশিত: ০৯:৫৫ এএম, ০৬ অক্টোবর ২০১৫

ভারতের বিজেপির ন্যাশনাল সেক্রেটারি জেনারেল শ্রীরাম মধাবের সঙ্গে সাক্ষাৎ করেছেন সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও মালয়েশিয়া বিএনপির আহ্বায়ক মাহবুব আলম শাহ। শনিবার কুয়ালালামপুরের একটি হোটেলে এই সাক্ষাৎটি অনুষ্ঠিত হয়।  

সাক্ষাতে বাংলাদেশ ভারত দুই দেশের রাজনৈতিক ও স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন এ দুই নেতা।  এসময় শ্রীরাম মধাব বলেন, বর্তমান রাজনৈতিক পরিবেশের সুযোগ ব্যবহার করে দীর্ঘমেয়াদে সুস্থ রাজনীতি নিশ্চিত করতে সরকারের উচিত মূলধারার বাইরে থাকা বিএনপিকে সুযোগ করে দেয়া।

মাহবুব আলম শাহ বলেন,‘রাষ্ট্রের সঙ্গে রাষ্ট্রের সম্পর্ক নয়, ব্যক্তির সঙ্গে ব্যক্তির সম্পর্কে বিশ্বাস করি। মানুষে মানুষে যদি সুসম্পর্ক স্থাপন না হয়, তাহলে সরকারে সরকারে যে সম্পর্ক তা স্থায়ী হতে পারে না। এ দর্শন জিয়াউর রহমান অনেক আগেই উপলব্ধি করেছেন।

এসময় উপস্থিত ছিলেন বিজেপির ওভারসিজ অ্যাফেয়ার্স প্রেসিডেন্ট শ্রী প্রদীপ ভট্টাচার্য এবং সেক্রেটারি জেনারেল শ্রী নভেশ খান্না।

এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।