গোড়াগাড়িতে হেরোইনসহ অটোচালক আটক


প্রকাশিত: ০৭:৫৯ এএম, ০৬ অক্টোবর ২০১৫
ফাইল ছবি

রাজশাহীর গোদাগাড়িতে এক কেজি ৬শ গ্রাম হেরোইনসহ আতিকুল ইসলাম (২২) নামের এক অটোচালককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে উপজেলার পশু হাসপাতালের সামনে থেকে আটক করা হয়। তিনি উপজেলার সর্বমোলা আমতোলা পাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে।

গোদাগাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফরহাদ হোসন জাগো নিউজকে জানান, মঙ্গলবার দুপুরে গোড়াগাড়ি উপজেলার সামনে গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান চালানো হয়। এ সময় একটি অটোরিকশার ভেতরে থাকা বাজারের ব্যাগ থেকে ১ কেজি ৬শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় অটোরিকশাটির চালক আতিকুলকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তিনি দীর্ঘদিন ধরে অটো চালানোর পাশাপাশি মাদক ব্যবসার সঙ্গে জড়িত আছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে থানায় একটি মাদক পাচার আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য এক কোটি ৬০ লাখ টাকা বলে দাবি করেছেন ওই কর্মকর্তা।

শাহরিয়ার অনতু/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।