এক পৃথিবীর প্রেমে আইরিন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২১ পিএম, ২৮ অক্টোবর ২০১৪

‘ভালোবাসা জিন্দাবাদ’ খ্যাত হাল সময়ের ঢাকাই ছবির আলোচিত নায়িকা আইরিন সুলতানা। প্রথমবারের মতো আরেক জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিকের তৃতীয় ছবি ‘এক পৃথিবী প্রেম’ এ আইরিন প্রধান নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। ‘এক পৃথিবী প্রেম’ ছবিতে আইরিনের নায়ক হিসেবে রয়েছেন নবাগত চিত্রনায়ক আসিফ।

এ প্রসঙ্গে আইরিন বললেন, ‘এক পৃথিবী প্রেম’ ছবিতে কাজ করতে পেরে আমি দারুন খুশি। অলিক ভাইয়ের আগের দুটি ছবি ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ দেখেছি। উনার মতো এতো গুণী নির্মাতার সাথে কাজ করতে পারবো, এটা আমার কাছে স্বপ্নের মতো লাগছে।

তিনি আরো বলেন, ছবির গল্পটা এখনই বলবো না, দর্শক হলে গিয়েই তা দেখবেন। তবে এইটুকু বলে রাখি আমার চরিত্রটি গতানুগতিক একটি জায়গাতে সীমাবদ্ধতা থাকছে না। প্রেম, পারিবারিক নাটকীয়তা সবকিছুই থাকবে ছবিটির গল্পে। নতুন এই ছবিটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।

চলতি বছরের ডিসেম্বরের ১ তারিখ থেকে ঢাকা’সহ দেশের মনোরম লোকেশন গুলোতে ‘এক পৃথিবী প্রেম’ ছবির শুটিং শুরু হবে জানিয়েছেন নির্মাতা এস এ হক অলিক।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।