জন্মদিনে মাশরাফিকে আইসিসির শুভেচ্ছা


প্রকাশিত: ০৯:৩১ এএম, ০৫ অক্টোবর ২০১৫

আজ ৫ অক্টোবর। দেশসেরা পেসার মাশরাফি বিন মর্তুজার ৩২তম জন্মদিন। জন্মদিনে মাশরাফিকে শুভেচ্ছা জানাতে ভুলেননি বিশ্বব্যাপী মাশরাফি ভক্তরা। ভক্তদের সাথে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি।

টুইটে আইসিসি লেখে, হ্যাপি বার্থডে টু ওডিআই ক্যাপ্টেন, মাশরাফি মর্তুজা।

`মাশরাফি` নামটি শুনলেই এমন একজন মানুষের চেহারা ভেসে ওঠে চোখের সামনে, যিনি একরকম যুদ্ধ করে যাচ্ছেন নিজের সঙ্গে, প্রতিনিয়ত। বাংলাদেশ ক্রিকেট টিমের বিশেষ এক ব্যক্তিত্ব তিনি। বাংলাদেশের হয়ে খেলার জন্য নিজেকে উজাড় করে দিচ্ছেন।

ক্রিকেটের প্রতি তার এতোটাই ভালোবাসা, পায়ে মোট ১০ বার অস্ত্রপচারের পরও তিনি এখনো খেলে যাচ্ছেন। ছোটবেলায় তিনি ছিলেন ফুটবল ও ব্যাডমিন্টন খেলায় পারদর্শী। সুযোগ পেলেই স্কুল ফাঁকি দিয়ে চলে যেতেন তার প্রিয় চিত্রা নদীতে সাঁতার কাটতে।

এছাড়া ক্রিকেটের প্রতিও তার ছিল অনেক আগ্রহ, বিশেষ করে ব্যাটিংয়ে। মোটরসাইকেল চালাতে অনেক ভালোবাসেন তিনি। নড়াইলের প্রাণভোমরা মাশরাফিকে গ্রামের সবাই ‘Prince of Hearts’ বলে ডাকেন। তরুণ প্রজন্মের হৃদয়ে একটি বিশেষ আসন গ্রহণ করে আছেন মাশরাফি।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।