পাবনায় এএসআই`র মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৩:৪২ এএম, ০৫ অক্টোবর ২০১৫

পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী পুলিশ ফাঁড়ির এএসআই সুজাউল ইসলামের হাত-পাত বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে।
সোমবার ভোরে পাকশী রেলওয়ের পাশের একটি কলাবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুজাউল ইসলামের বাড়ি বগুড়ার শেরপাড়া গ্রামে। তার স্ত্রী ও ৮ বছর বয়সী পুত্রসন্তান রয়েছে।

জানা গেছে, রোববার রাত ৯টা থেকে সুজাউল ইসলামের মুঠোফোনটি বন্ধ থাকায় ফাঁড়ির অন্যান্য পুলিশ সদস্য খোঁজাখুঁজি শুরু করে। খবর পেয়ে ঈশ্বরদী থানা ও হাইওয়ে পুলিশ তাকে খুঁজতে থাকে। অবশেষে সোমবার সকালে পথচারিরা রাস্তার পাশে মৃত অবস্থায় তাকে দেখতে পায়।

প্রাথমিক অবস্থায় হত্যার কোনো কারণ পুলিশ কর্তৃপক্ষ বলতে না পারলেও বেসরকারি একটি সূত্রে জানা গেছে, ঈদের আগে এএসআই সুজাউল ইসলাম বেশ কয়েকজন দাগি আসামি আটক করে চালান দিয়েছিলেন। গত শনিবার বাঘইলের জিম নামে এক আসামিকে ধরে মোটরসাইকেলে আনার পথে তাকে ধাক্কা দিয়ে ফেলে জিম পালিয়ে যায়। এই ব্যাপারটি নিয়ে তিনি চিন্তিত ছিলেন।

এদিকে সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাবনার পুলিশ সুপার আলমগীর কবির, ঈশ্বরদী সার্কেলের সহকারী পুলিশ সুপার শেখ জাহিদ, ওসি বিমান কুমার দাস।

ঘটনা সম্পর্কে ঈশ্বরদী সার্কেলের সহকারী পুলিশ সুপারের কাছে জানতে চাইলে তিনি জাগো নিউজকে বলেন, নিহত সুজাউল ইসলাম মাদক নিয়ন্ত্রণ ও সন্ত্রাসী আটকে সক্রিয় ছিলেণ। এ ধরনের ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা এই ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে।

তিনি আরো বলেন, রাজশাহী থেকে আগত সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আলাউদ্দিন আহমেদ/আরএস/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।