প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা


প্রকাশিত: ০৯:৩৩ এএম, ০৪ অক্টোবর ২০১৫
ফাইল ছবি

মেডিকেল ভর্তি পরীক্ষা বাতিল এবং পুনরায় পরীক্ষা গ্রহণের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের মধ্যে সাত সদস্যের একটি প্রতিনিধিদল প্রধানমন্ত্রী কার্যালয়ে গিয়ে স্মারকলিপি দিয়েছে। তবে প্রধানমন্ত্রী এসময় গণভবনে থাকায় তাদের সঙ্গে দেখা হয়নি।  

জানা গেছে, রোববার দুপুর পৌঁনে ৩টায় পুলিশের গাড়িতে করে প্রতিনিধিদল দলের সদস্যরা প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছান এবং স্মারকলিপি দেন। সাত জনের মধ্যে শিক্ষার্থী পাঁচজন এবং বাকি দুইজন অভিভাবক। পাঁচ শিক্ষার্থী হলেন, আবু সায়েম, মোহাইমেনুল লিয়ন, আশেক বিন ত্মাকী, শাজনীন আক্তার পিংকী ও সাদিয়া আক্তার মাইছুন। দুই অভিভাবক হলেন, ড. বোরহান উদ্দীন ও অধ্যক্ষ আশফাক কামাল। স্মারকলিপি প্রদানের বিষয়টি  সাদিয়া আক্তার মাইছুন নিশ্চিত করেছেন।
 
এর আগে সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের দিকে রওনা করলে পুলিশ শাহবাগে তাদের বাধা দেয়। পুলিশের বাধা পেয়ে শিক্ষার্থীরা শাহবাগ মোড়ে অবস্থান নিয়ে রাস্তা অবরোধ করেন। ফলে  শাহবাগ মোড় দিয়ে যান চলাচল বন্ধ রয়েছে। এতে  ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

# প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দিতে যাচ্ছে শিক্ষার্থীরা
# ফেসবুকে অফারের ছড়াছড়ি : মেডিকেল প্রশ্নপত্র ফাঁস!
# আসলেই কি ফাঁস হয়েছে মেডিকেল ভর্তির প্রশ্নপত্র!
# মেডিকেলের প্রশ্ন ফাঁস : ফেসবুকের তথ্য ঘাঁটছে গোয়েন্দারা
# মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস : ডাক্তারসহ আটক ৪
# প্রশ্নপত্র ফাঁস নিয়ে চিন্তিত মন্ত্রণালয়-অধিদফতর
# মেডিকেলের প্রশ্নপত্র ফাঁসের প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

এমইউ/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।