বাবার বাড়ির পাশেই আশ্রয় নিয়েছিলেন নিত্য শাহাদাত


প্রকাশিত: ০৫:০৬ এএম, ০৪ অক্টোবর ২০১৫

গৃহকর্মী নির্যাতনের অভিযোগের মামলায় জাতীয় ক্রিকেট দলের পেসার শাহাদাত হোসেনের স্ত্রী নিত্য শাহাদাতকে মালিবাগ থেকে গ্রেফতার করেছে মিরপুর থানা পুলিশ। নিত্য দীর্ঘদিন ধরে তার বাবার বাড়ির পাশেই এক প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নিয়েছিল। শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। নিত্য শাহাদাতের আশ্রয় নেয়া ৪২২ নম্বর মালিবাগের বাড়িটি শাহদাতের শ্বশুরবাড়ির পাশেই।
 
মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভুইয়া মাহবুবুর রহমান জাগো নিউজকে জানান, ‘গৃহকর্মীকে নির্যাতনের পর থেকেই শাহাদাত ও নিত্যকে খুঁজতে অভিযান চলছিল। নিত্য বেশ কয়েকবার তাদের অবস্থান পরিবর্তন করেছেন। অবশেষে মালিবাগ থেকে তাকে গ্রেফতার করেছি।’

থানায় নিত্য শাহাদাতের জিজ্ঞাবাদ চলছে। সেখানে উপস্থিত আছেন মামলার তদন্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শফিকুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আজই (রোববার) তাকে আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করা হবে বলে জানান ভুইয়া মাহবুবুর রহমান।
 
এর আগে গত ৬ সেপ্টেম্বর গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপীকে নির্যাতনের কারণে শাহাদাত দম্পতির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন খন্দকার মোজাম্মেল হক নামে একজন সাংবাদিক। এরপর থেকেই তারা পলাতক ছিলেন।
 
এআর/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।