ক্রিকেটার শাহাদাতের স্ত্রী গ্রেফতার


প্রকাশিত: ০৩:১৯ এএম, ০৪ অক্টোবর ২০১৫

গৃহকর্মী নির্যাতনের অভিযোগের মামলায় জাতীয় ক্রিকেট দলের পেসার শাহাদাত হোসেনের স্ত্রী নিত্য শাহাদাতকে গ্রেফতার করেছে মিরপুর থানা পুলিশ। শনিবার দিবাগত রাতে তাকে মালিবাগের ৪২২ নম্বর বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগের উপ-কমিশনার (ডিসি) মুনতাসিরুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

তবে মামলার অন্যতম আসামি ক্রিকেটার শাহাদাত এখনো পলাতক রয়েছেন।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর গৃহকর্মী নির্যাতনের অভিযোগে মোজাম্মেল হক নামে স্থানীয় এক সাংবাদিক বাদী হয়ে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শাহাদাত ও তার স্ত্রীকে আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলার এজহারে উল্লেখ করা হয়, নির্যাতিত গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপির শরীরের অধিকাংশ স্থানে গুরুতর জখম হয়ে ফুলে গিয়েছিল , দু’চোখে আঘাতের চিহ্ন ও সম্পূর্ণ ফোলা, দু’পায়ে জখম ও দাহ্য পদার্থ এবং গরম খুনতির ছ্যাকার দাগ ছিল।

# স্ত্রীর তথ্যেই গ্রেফতার করা হবে শাহদাতকে
# বাবার বাড়ির পাশেই আশ্রয় নিয়েছিলেন নিত্য শাহাদাত

এআর/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।