২৯ নভেম্বর কুমিল্লায় খালেদার সমাবেশ


প্রকাশিত: ০৬:৫৫ এএম, ২৮ অক্টোবর ২০১৪

আগামী ২৯ নভেম্বর কুমিল্লায় আসছেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া। এদিন তিনি কুমিল্লার টাউন হল মাঠে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন। সোমবার বিকেলে বিএনপির নয়াপল্টন কার্যালয়ে কুমিল্লা দক্ষিণ ও উত্তর জেলার নেতাদের উপস্থিতিতে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ওই জনসভার তারিখ নির্ধারণ করা হয়। এর আগে ৬ নভেম্বর তারিখ নির্ধারণ করা হলেও খালেদা জিয়ার মামলার হাজিরার কারণে তা পেছানো হয়।

সূত্র জানায়, বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অারও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, যুগ্ম-মহাসচিব মো. শাহজাহান, বরকত উল্লাহ বুলু, বিএনপির কেন্দ্রীয় পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক মনিরুল হক চৌধুরী, সাবেক এমপি লে. কর্নেল অব. আনোয়ারুল আজিম. বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্টা শওকত মাহমুদ, কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কুসহ কুমিল্লা জেলা উত্তর এবং দক্ষিণ জেলা বিএনপির ও এর অঙ্গ সংগঠনের নেতারা।

বৈঠকে উপস্থিত কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিন-উর-রশিদ ইয়াছিন জানান, জনসভার তারিখ কুমিল্লা উত্তর জেলা ও দক্ষিণ জেলা বিএনপির নেতারা ঠিক করেছেন। তবে তা ম্যাডামের সঙ্গে আলোচনার পর চূড়ান্ত করা হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।