রেলমন্ত্রীর গায়েহলুদ বুধবার


প্রকাশিত: ০৬:৪৫ এএম, ২৮ অক্টোবর ২০১৪

রেলপথমন্ত্রী মুজিবুল হক ৬৭ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসছেন। কিন্তু এরপরও বিয়ের অনুষ্ঠানের ব্যাপারে কোনো কার্পণ্য করছেন না তিনি। গায়ে হলুদ মাখবেন, সানাই বাজাবেন, আয়োজন করবেন বিবাহোত্তর বিশাল সংবর্ধনা ও বৌ-ভাত। আর আগামীকাল বুধবার গায়েহলুদের মাধ্যমে মন্ত্রীর এ আলোচিত বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। ওই একই দিনে গায়েহলুদ দেবেন মন্ত্রীর হবু স্ত্রী হনুফা আক্তার রিক্তাও।

বর মুজিবুল হক ও কনে চান্দিনার মীরাখলা গ্রামের রিক্তার পারিবারিক সূত্রে জানা গেছে, রাজধানীর সংসদ ভবনের কনভেনশন হাউসে গায়েহলুদ অনুষ্ঠিত হবে।

গায়েহলুদের সব উপকরণ সোমবার বর মুজিবুল হকের বাড়ি থেকে কনে রিক্তার বাড়িতে পাঠানো হয়েছে। মঙ্গলবার রিক্তার বাড়ি থেকে মুজিবুল হকের বাড়িতে গায়েহলুদের উপকরণ পাঠানোর কথা রয়েছে।

প্রসঙ্গত, ৩১ অক্টোবর শুক্রবার চান্দিনা উপজেলার গল্লাই ইউনিয়নের প্রত্যন্ত এলাকা মীরাখলা গ্রামের মুন্সিবাড়িতে বরবেশে আসবেন মুজিবুল হক। সঙ্গে থাকবেন বেশ কয়েক`শ বরযাত্রী। ১৪ নভেম্বর আয়োজন করা হবে বৌ-ভাত।    

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।