কারাগারে মানসিকভাবে দৃঢ় মুজাহিদ : শিশির মনির


প্রকাশিত: ০৬:৫৫ এএম, ০৩ অক্টোবর ২০১৫

জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদ মৃত্যুদণ্ডের পরোয়ানা শোনার পরেও কারাগারে সুস্থ আছেন, মানসিক ভাবে দৃঢ় এবং শক্ত মনোবল নিয়ে রায়ের পুনর্বিবেচনায় (রিভিউ) খালাস পাওয়ার বিষয়ে আশাবাদী বলে জানিয়েছেন তার আইনজীবী শিশির মনির।  

শনিবার ঢাকা কেন্দ্রীয় কারাগারে মুজাহিদের সঙ্গে দেখা করে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা জানান তিনি।  এসময় তিনি বলেন,  আপিলের চূড়ান্ত রায় পুনর্বিবেচনার আবেদন করার পরামর্শ দিয়েছেন মুজাহিদ।   

শনিবার সকাল ১০টা ৪০ মিনিটি অ্যাডভোকেট শিশির মানিরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঢাকা কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন।  এসময় তারা মুজাহিদের সঙ্গে ৩০ মিনিট কথা বলেন।

প্রতিনিধিদলে ছিলেন. অ্যাডভোকেট নজরুল ইসলাম, মশিউল আলম, মতিউর রহমান আকন্দ, শিশির মোহাম্মদ মনির ও গাজী তামিম।

এর আগে শুক্রবার ঢাকা কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষের কাছে মুজাহিদের সঙ্গে দেখা করার জন্য অনুমতি চেয়ে আবেদন করেন আইনজীবী শিশির মোহাম্মদ মনির।

এদিকে, নিয়মানুযায়ী মৃত্যুপরোয়ানা জারির পর বৃহস্পতিবারই মুজাহিদের আইনজীবী রিভিউ আবেদনের বিষয়ে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর গোলাম আরিফ টিপুকে নোটিশ পাঠিয়েছেন।

# কারাগারে মুজাহিদের আইনজীবীরা

এফএইচ/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।