আলাউদ্দিন আলীর সোনালি গান


প্রকাশিত: ১০:০০ এএম, ০১ অক্টোবর ২০১৫

প্রখ্যাত গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলীর জনপ্রিয় গানের একটি অ্যালবাম ‘সোনালি গান’ প্রকাশ করলো ইমপ্রেস অডিও ভিশন। চ্যানেল আইয়ের ১৭তম জন্মদিন অনুষ্ঠানে এর প্রকাশনা উৎসব আয়োজিত হয়। অ্যালবামটি এখন থেকে অডিও বাজারে পাওয়া যাবে।

এসময় সেখানে উপস্থিত ছিলেন চ্যানেলটির পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, চলচ্চিত্রকার আমজাদ হোসেন, শিল্পী সৈয়দ আবদুল হাদী, সাবিনা ইয়াসমিন, তপন চৌধুরী, ফুয়াদ নাসের বাবু, হামীন আহমেদ, দিনাত জাহান মুন্নী প্রমুখ।

অ্যালবামে আলাউদ্দিন আলীর সুরে সাবিনা ইয়াসমিন, সৈয়দ আবদুল হাদী, রুনা লায়লা, সুবীর নন্দী, এন্ড্র কিশোর ও মিতালী মুখার্জীর গান রয়েছে। গানগুলো হচ্ছে কেউ কোনদিন আমারে তো কথা দিলো না, শত জনমের স্বপ্ন আমার, আছেন আমার মোক্তার, একবার যদি কেউ ভালোবাসতো, বাড়ির মানুষ কয়, বন্ধু তিনদিন তোর বাড়িত, কেঁদো না আর কেঁদো না, ভেঙেছে পিঞ্জর, এই দুনিয়া এখন তো আর সেই দুনিয়া নাই, হারানো দিনের মত।

প্রসঙ্গত, অনুষ্ঠানে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস’র পক্ষ থেকে আলাউদ্দিন আলীর চিকিৎসা ব্যয় বাবদ দুই লক্ষ টাকা দেয়ার ঘোষণা দেয়া হয়।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।