নিখোঁজের ১৩ ঘণ্টা পর চিত্ত রঞ্জনের মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৪:৫৪ এএম, ০১ অক্টোবর ২০১৫

নিখোঁজের ১৩ ঘণ্টা পর মংলার কোস্টগার্ড নৌ-ঘাটি থেকে চিত্ত রঞ্জনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে পশুর নদীতে মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা তা উদ্ধার করে।

এর আগে বুধবার রাত সাড়ে ৯টার দিকে মংলার দ্বিগরাজ নৌ-ঘাটিতে আটক ভারতীয় ট্রলারের মাছ নিলামে কিনতে গিয়ে পল্টুন থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকার বিশিষ্ট ব্যবসায়ী সাবেক পৌর কমিশনার চিত্ত রঞ্জন দাম (৭১)।

নিখোঁজ ব্যবসায়ী চিত্ত দামের বড় ছেলে আশিষ দাম জানান, বুধবার বিকাল ৪টার দিকে বাগেরহাট শহরের নাগেরবাজার নিজ বাড়ি থেকে নিজস্ব মাইক্রোযোগে তারা মংলা নৌ-ঘাটিতে আটক ৮টি ভারতীয় ট্রলারের জব্দকৃত মাছ নিলামে কেনার উদ্দেশে বের হয়।  রাত সাড়ে ৯টার দিকে চিত্ত দামসহ তার সঙ্গে থাকা লোকজন মংলা দ্বিগরাজ নৌঘাটি সংলগ্ন পল্টুনে হেঁটে উঠার সময়ে চিত্ত দাম অসাবধনতাবশত নদীতে পড়ে যান। নদীতে পড়ার সময়ে পল্টুন বাধা লোহার শিকলে তার মাথা ও শরীরে আঘাত পেয়ে খরস্রোতা নদীর জলে তলিয়ে যায়।

শওকত আলী বাবু/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।