খিলক্ষেতে এক বাড়ির ৭ ফ্ল্যাটে চুরি


প্রকাশিত: ০৯:২২ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

রাজধানীর খিলক্ষেতে একটি বাড়ির ৭টি ফ্ল্যাটে একসঙ্গে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাতে খিলক্ষেতের উত্তর নামা পাড়ায় (ক-২০০,গ-৫৮) নং ৬ তলা বাড়ির দ্বিতীয় তলার ৩টি, তৃতীয় তলার ১টি এবং পঞ্চম তলার ৩টি ফ্ল্যাটে এ চুরির ঘটনা ঘটে। বাড়িটির মালিক নাসির মিয়া।

খিলক্ষেত থানায় উপ-পরিদর্শক (এসআই) কামাল জানান, সকাল ৮টায় খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ফ্ল্যাটের কোনো তালা ভাঙা হয়নি। চাবি দিয়ে তালা খুলে চুরি করা হয়েছে। ফ্ল্যাটগুলোর আলমারি খোলা থাকলেও এগুলোর তালা ভাঙার কোনো আলামত পাওয়া যায়নি। সম্ভবত চাবি দিয়ে এগুলো খোলা হয়েছে। চুরির সময় কোনো ফ্ল্যাটেই লোকজন ছিল না।

এসময় বিপুল পরিমাণ স্বর্ণালংকার, ঘড়ি, নগদ টাকা চুরির অভিযোগ পাওয়া গেলেও প্রকৃত হিসাব পাওয়া যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল হক বলেন, ‘চুরির ঘটনাটি শুনেছি। তবে এবিষয়ে লিখিতভাবে কেউ অভিযোগ করেনি।’

এআর/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।