নোয়াখালীতে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে চেক বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯:১৬ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

নোয়াখালীতে প্রতিবন্ধী, হরিজন শিক্ষার্থী ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বুধবার সকালে বেগমগঞ্জ উপজেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে এ চেক বিতরণ করা হয়।

বেগমগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার খন্দকার রেজাউল করিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ মামুনর রশিদ কিরন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আবদুর রহমান, বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট শরীফুল ইসলাম।

বেগমগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার ফেরদৌস আলম সরকার জাগো নিউজকে জানান, উপজেলা ১১টি স্বেচ্ছাসেবী সমাজ কল্যাণ সংগঠনের মাঝে এককালীন অনুদান হিসেবে ১ লাখ ৭৮ হাজার, দারিদ্র বিমোচন কর্মসূচির অধীন ৭৬ জন ব্যক্তির মাঝে সুদমুক্ত ঋণ ৯ লাখ ৮৯ হাজার ৯শ, দলিত, হরিজন  ও বেদে জনগোষ্ঠি নয়জন  এবং প্রতিবন্ধী ৩১২ জন শিক্ষার্থীর নয় লাখ ২৪ হাজার টাকাসহ মোট ২১ লাখ ১৩ হাজার ৫শ নগদ ও চেকের মাধ্যমে অনুদান দেয়া হয়েছে।

মিজানুর রহমান/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।