প্রশাসনে রদবদল


প্রকাশিত: ০১:১৬ পিএম, ২৬ অক্টোবর ২০১৪

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সিনিয়র সহকারী সচিব (ক্যাডার বহির্ভূত) আবদুল হান্নানকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়া বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা মেজর মোহাম্মদ কামাল উদ্দিনকে বাংলাদেশ জরিপ অধিদপ্তরের সহকারী সার্ভে সুপার পদে প্রেষণে নিয়োগের নিমিত্তে তার চাকরি প্রতিরক্ষা মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

চট্টগ্রামের মেরিন একাডেমির ডেপুটি কমান্ড্যান্ট পদে প্রেষণে কর্মরত বাংলাদেশ নৌবাহিনীর কর্মকর্তা ক্যাপ্টেন এম ইকরাম হোসেনকে প্রত্যাবর্তনের নিমিত্তে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে প্রত্যার্পণ করা হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা লে. কর্নেল হাফেজ মো. জোনায়েদ আহাম্মদকে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি)- এর রিসার্চ সেকশনের কন্সাল্ট্যান্সি এন্ড রিসার্চ সেলের সিনিয়র রিসার্চ অফিসার পদে প্রেষণে নিয়োগের নিমিত্তে তার চাকরি শিক্ষা মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।