আপাতত বিয়ে হচ্ছে না স্পর্শিয়ার


প্রকাশিত: ০৫:৩১ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার সঙ্গে নির্মাতা রাফসান আহসানের বিয়ে হবার কথা ছিলো বুধবার। কিন্তু রাফসানের মা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় বিয়ের আনুষ্ঠানিকতা স্থগিত করা হয়েছে।

কিডনিজনিত সমস্যায় বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গেল দুই বছর ধরে তিনি কিডনির সমস্যায় ভুগছেন। তার দুটো কিডনিই নষ্ট হয়ে গিয়েছে। প্রতি সপ্তাহে তাকে তিনবার হাসপাতালে নিতে হয় চিকিৎসার জন্য। হঠাৎ অনেক বেশি অসুস্থ বোধ করায় তাকে হাসাপাতালে ভর্তি করা হয়েছিলো। তাই আপাতত বিয়ের আনুষ্ঠানিকতা বন্ধ রাখা হয়েছে। তবে কবে নাগাদ বিয়ের আনুষ্ঠানিকতা হবে এখনো তা জানা যায়নি।

এ বিষয়ে স্পর্শিয়া জানালেন, ‘সব কিছুই গুছিয়ে আনা হয়েছিলো। কিন্তু আন্টির এই অবস্থায় আমি কোনও ভাবেই আকদে আগ্রহী নই। কারণ এই সময়ে আকদ অনুষ্ঠানের চেয়ে হাসপাতালে আন্টির পাশে থাকাটাই আমার কাছে গুরুত্বপূর্ণ মনে হয়েছে। তাই বিয়ে বন্ধ। আরো কিছুদিন প্রেম চলবে।’

প্রসঙ্গত, রাফসানের সঙ্গে স্পর্শিয়ার পরিচয় পহেলা বৈশাখে। তারপর প্রেম। পরে বিষয়টা পরিবারকে জানানো হয়। পরিবারের সম্মতিতেই দুজনের বিয়ের সিদ্ধান্ত নেয়া হয়।  সেই প্রেক্ষিতে কিছুদিন আগে ঘরোয়াভাবে আংটিবদল হয় তাদের।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।