মেডিকেলে ভর্তি : সলিমুল্লাহর সামনে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা


প্রকাশিত: ০৫:১২ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫
ফাইল ছবি

মেডিকেলে ভর্তি পরীক্ষা বাতিল এবং পুনঃপরীক্ষা গ্রহণের দাবিতে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সামনে বিক্ষোভ করেছে মেডিকেলে ভর্তিচ্ছুক আন্দোলনরত শিক্ষার্থীরা। বুধবার সকাল থেকে তারা সেখানে জড়ো হয়ে বিক্ষোভ করছে।

জানা গেছে, মেডিকেলে ভর্তিচ্ছুক আন্দোলনরত শিক্ষার্থীরাদের বিক্ষোভের মধ্যেই অন্যান্য মেডিকেল কলেজের ন্যায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজেও ভর্তি পরীক্ষা অব্যাহত রয়েছে।

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. বিল্লাল আলম জাগো নিউজকে জানান, গতকাল (মঙ্গলবার) ২৭ জন শিক্ষার্থী ভর্তি হয়েছে। আজ (বুধবার) এখন পর্যন্ত (বেলা-১০ টা ৪০ মিনিট) প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী ভর্তি হয়েছে। আশা করা যাচ্ছে আজ শতাধিক শিক্ষার্থীর ভর্তি কার্যক্রম সম্পন্ন হবে।

ভর্তিচ্ছুক আন্দোলনরত শিক্ষার্থীদের বিক্ষোভ সম্পর্কে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে ভর্তি প্রক্রিয়ার কোনো সমস্যা হবে না। ভর্তি কার্যক্রম অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হওয়ার অভিযোগে অনুষ্ঠিত মেডিকেলে ভর্তি পরীক্ষা বাতিল এবং পুনঃপরীক্ষা গ্রহণের দাবিতে আন্দোলন করছে বাদ পড়া ভর্তিচ্ছুক শিক্ষার্থীরা।

# ওসমানী মেডিকেল কলেজে শিক্ষার্থীদের বিক্ষোভ
# মেডিকেলে পুনঃভর্তি পরীক্ষার দাবিতে বিক্ষোভ (দেখুন ছবিতে)
# মেডিকেল ভর্তি পরীক্ষা বাতিলে তিন সচিবকে লিগ্যাল নোটিশ

# ফেসবুকে অফারের ছড়াছড়ি : মেডিকেল প্রশ্নপত্র ফাঁস!
# আসলেই কি ফাঁস হয়েছে মেডিকেল ভর্তির প্রশ্নপত্র!
# মেডিকেলের প্রশ্ন ফাঁস : ফেসবুকের তথ্য ঘাঁটছে গোয়েন্দারা
# মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস : ডাক্তারসহ আটক ৪
# প্রশ্নপত্র ফাঁস নিয়ে চিন্তিত মন্ত্রণালয়-অধিদফতর
# মেডিকেলের প্রশ্নপত্র ফাঁসের প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

এমইউ/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।