কলেজছাত্রীকে অপহরণের পর মুক্তিপণ দাবি, আটক ২


প্রকাশিত: ১২:১০ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

মনিপুর উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের প্রথম বর্ষের ছাত্রীকে অপহরণের পর মুক্তিপণের টাকা নিতে এসে নারায়ণগঞ্জের ফতুল্লায় র‌্যাবের হাতে আটক হয়েছেন বাধন ফলিয়া (২৩) ও তার বন্ধু জেভিয়ার অভিজিৎ বিশ্বাস ওরফে অভি (২২)। এ সময় উদ্ধার করা হয় অপহ্নত কলেজছাত্রীকে।

সোমবার রাতে র‌্যাব-১১ এর সদস্যরা আটকদের মঙ্গলবার ফতুল্লা মডেল থানায় সোর্পদ করলে অপহৃত ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেন।

আটকরারা হলেন, মিরপুর পূর্ব মনিপুর এলাকার জনহসু ফলিয়ার ছেলে জয় বাধন ফলিয়া এবং তার বন্ধু জেভিয়ার অভিজিৎ বিশ্বাস ওরফে অভি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন মামলার বরাত দিয়ে জাগো নিউজকে জানান, ওই কলেজছাত্রীর সঙ্গে জয় বাধন ফলিয়া সম্প্রতি মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে ২০ সেপ্টেম্বর  কলেজছাত্রী তার নানার বাড়ি ফতুল্লার দাপা এলাকায় বেড়াতে আসে। একই রাতে জয় বাধন ফলিয়া সংবাদ পেয়ে ফতুল্লায় এসে মোবাইলে তাকে ডেকে এনে বিয়ের প্রলোভন দেখিয়ে হবিগঞ্জ নিয়ে যায়।

সেখানে নিয়ে তাকে আটক করে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করেন। দাবিকৃত টাকা না দিলে তাকে হত্যা করা হবে বলে জানায় তারা। এর মধ্যে কলেজছাত্রীর পরিবার র‌্যাবকে বিষয়টি জানিয়ে এক লাখ টাকা দিতে রাজি হয়। এতে জয় বাধন ফলিয়া এক লাখ টাকায় রাজি হয়ে ও ছাত্রীর পরিবারকে টাকা নিয়ে রোববার রাতে ফতুল্লার দাপা পাইলট স্কুলের সামনে আসতে বলে। এ সময় জয় বাধন ফলিয়া তার ও বন্ধু অভি টাকা নিতে আসলে র‌্যাব তাদের আটক করে কলেজছাত্রীকে উদ্ধার করেন।

তিনি আরো জানান, আটকদের ৫দিনের রিমান্ড আবেদন করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

শাহাদাৎ হোসেন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।