ষড়যন্ত্র মোকাবেলার জন্য প্রস্তুত আছি : শাজাহান খান


প্রকাশিত: ০৮:২৬ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়া ষড়যন্ত্র করতে লন্ডন গিয়েছেন উল্লেখ করে নৌ ও পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, আমরা অতন্দ্র প্রহরীর মত খালেদা জিয়ার সকল ষড়যন্ত্র মোকাবেলার জন্য প্রস্তুত আছি।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশে আওয়ামী প্রচারলীগ আয়োজিত `দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৬৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, লন্ডনে বসে যে ষড়যন্ত্র করছেন তা দেশে বাস্তবায়ন করতে দেয়া হবে না। তার কোন ষড়যন্ত্র বাংলার মাটিতে বাস্তবায়ন হবে না।   

শাজাহান খান বলেন, খালেদা জিয়াকে প্রতিহত করার জন্য মুক্তিযোদ্ধার চেতনা ধারণ করে দেশনেত্রী শেখ হাসিনা যে কর্মসূচি দেবেন আমরা তার সাথে একমত প্রকাশ করে কাজ করে যাব।

বিএনপির কিছু নেতা জাতীয় ঐক্যের কথা বলছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, আমি সেই নেতাদের কাছে প্রশ্ন রাখতে চাই আপনারা যে ঐক্যের কথা বলেছেন তার ভিত্তি কি? কিসের ভিত্তিতে আপনারা জাতীয় ঐক্য করতে চান? পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চান? আমরা এই গণতন্ত্রে বিশ্বাসী নয়।

সংগঠনের ঢাকা মহানগরের সভাপতি শেখ ইকবাল হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আবু সায়েম শাহিন, প্রচার সম্পাদক আশরাফ, আওয়ামী লীগ নেতা শাহ আলম প্রমুখ।

আএসএস/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।