হরতালের সমর্থনে রাজধানীতে মিছিল


প্রকাশিত: ০৮:০৯ এএম, ২৬ অক্টোবর ২০১৪

সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতার ও তার সর্বোচ্চ শাস্তির দাবিতে আজকের হরতালের সমর্থন রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ ও ঝটিকা মিছিল করেছে সম্মিলিত ইসলামি দলসমূহ। এসব মিছিলে জামায়াত-শিবিরের কর্মীদের দেখা গেছে বলে জানিয়েছে কর্তব্যরত পুলিশ ও গোয়েন্দাসংস্থার কয়েকজন সদস্য। তবে এখন পর্যন্ত কাউকে আটক করার খবর পাওয়া যায়নি।

রোববার সকাল সাড়ে ৬টায় মিরপুর ১১ নম্বরে হরতালের সমর্থনে আয়োজিত মিছিল শেষে সম্মিলিত ইসলামি দলসমূহের সদস্য সচিব মাওলানা জাফরুল্লাহ খান বলেন, “আব্দুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা না করলে তৌহিদী জনতার আন্দোলন অব্যাহত থাকবে।”

তিনি আরও বলেন, “আমাদের এই হরতাল নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে হরতাল। লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির আইন পাস করতে হবে। অন্যথায় তৌহিদী জনতার আন্দোলন অব্যাহত থাকবে।”

মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুফতি মাহমুদুল হাসান, মাওলানা সাইফুল কাদের, মাওলানা আবদুল করিম, মাওলানা রিয়াজ উদ্দিন ও মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।