জয়পুরহাটে আলুর হিমাগারে ডাকাতি, গুলিবিদ্ধ ৬


প্রকাশিত: ০৬:২২ এএম, ২৬ অক্টোবর ২০১৪

জয়পুরহাটের কালাই উপজেলায় সাউথ পোল কোল্ড স্টোরেজ লিমিটেড নামের একটি আলুর হিমাগারে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের গুলিতে ওই হিমাগারের শ্রমিকসহ ৬ জন গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে উপজেলার মাতাই ইউনিয়নের বৈরাগীর হাট এলাকার ওই হিমাগারে এ ঘটনা ঘটে। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমজান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গুলিবিদ্ধ ৬ জন হলেন- হিমাগারের শ্রমিক শাহ আলম (৩৪), সিরাজুল ইসলাম (৪৩), মোজাম্মেল হক (৩২), ওহিদুল ইসলাম (২৭), ফারজানা বেগম (২৫) ও নিরাপত্তাকর্মী মামুনুর রশিদ।

আহতদের রাত তিনটার দিকে প্রথমে জয়পুরহাট আধুনিক হাসপাতাল ও পরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হিমাগারের পরিচালক ফজলে রাব্বির দাবি করেন, ডাকাতেরা হিমাগারের কার্যালয়ের আলমারি ভেঙে সাড়ে ১০ লাখ টাকা নিয়ে গেছে। শুক্র ও শনিবার ব্যাংক বন্ধ থাকায় গত দুদিনে সংগ্রহ করা টাকা হিমাগারেই রাখা ছিল। ওই টাকা নিতেই ডাকাতেরা আসে বলে তার ধারণা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।