সাম্য হত্যাকাণ্ড : গোবিন্দগঞ্জ থানার ওসি প্রত্যাহার


প্রকাশিত: ০৮:১১ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০১৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর মেয়র আতাউর রহমানের ছেলে আশিকুর রহমান সাম্য হত্যার ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলামকে প্রত্যাহার করা  হয়েছে।

ওসি এবিএম জাহিদুল ইসলামকে প্রত্যাহারের বিষয়টি শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা পুলিশ সুপার আশরাফুল ইসলাম। তিনি বলেন, এবিএম জাহিদুল ইসলামকে গাইবান্ধা পুলিশ অফিসে সংযুক্ত করা হয়েছে।

একটি সূত্র দাবি করে জাগো নিউজকে জানান, দায়িত্বে গাফিলতির কারণেই তাকে প্রত্যাহার করার সিদ্ধান্ত নেন ঊর্দ্ধতন কর্তৃপক্ষ। তবে এ বিষয়ে প্রশ্ন করা হলে জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তারা কোনো মন্তব্য করতে রাজি হননি।

এর আগে শনিবার দুপুরে গোবিন্দগঞ্জ পৌর মেয়র আতাউর রহমানের ছেলে আশিকুর রহমান সাম্য হত্যার প্রতিবাদ ও এজাহারভুক্ত আসামিদের গ্রেফতার দাবিতে ঘণ্টাব্যাপী রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। এসময় গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) অপসারণ দাবি করে স্লোগান দেয় বিক্ষুব্ধরা।

মেয়র আতাউর রহমান অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার দুপুর থেকে নিখোঁজ হয় তার ছেলে সাম্য। বিকেলে সাম্যের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বিষয়টি ওসি জাহিদুল ইসলামকে জানানোর পরেও তিনি বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখেননি। পরবর্তীতে মামলা দায়েরের পর এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারেও অবহেলা করেন ওসি জাহিদুল ইসলাম।

গত শুক্রবার ভোরে সেপটিক ট্যাঙ্ক থেকে গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের ছেলে আশিকুর রহমান সাম্যের (১৩) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

অমিত দাশ/একে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।