বিকেলে রাজধানীতে পরিবহন সংকট হতে পারে


প্রকাশিত: ০৭:১৫ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৫

বিবিয়ানা গ্যাস ক্ষেত্রে জরুরি রক্ষণাবেক্ষণের জন্য শুক্রবার মধ্যরাত থেকে দেশের সকল সিএনজি স্টেশনগুলো বন্ধ রয়েছে। তবে দুপুর পর্যন্ত রাজধানীতে তেমন কোনো ভোগান্তির অভিযোগ পাওয়া যায়নি। আগে থেকে মজুদ রাখা গ্যাস দিয়েই চলছে পরিবহনগুলো।

শুক্রবার মধ্যরাত থেকে রাজধানীর সিএনজি স্টেশনগুলো বন্ধ রাখার বিষয়টি নিয়ে প্রচারণার অভাবে অনেক সিএনজি চালককে শনিবার সিএনজি স্টেশনে যেতে দেখা গেছে। স্টেশন বন্ধ দেখে আবার ফিরে গেছেন তারা।

অনেক চালক বলছেন, দিন গড়িয়ে বিকেল হতে হতে রাজধানীতে অনেক সিএনজি চালিত গাড়ি বন্ধ হয়ে যাবে। তখন নগরবাসীকে পরিবহন সংকটে পড়তে হতে পারে।

এদিকে, দু একটি সিএনজি স্টেশন তাদের জমানো গ্যাস থেকে অতিরিক্ত দামে সিএনজি বিক্রি করছে বলে কোন কোন চালক অভিযোগ করেছেন।  অনেক চালক বলেছেন, তারা জানতে পেরে রাতেই গ্যাস নিয়ে রেখেছেন যাতে দিনটা চলতে পারে।

প্রসঙ্গত,বিবিয়ানা গ্যাস ক্ষেত্রে জরুরি রক্ষণাবেক্ষণের নিমিত্ত দেশের সকল সিএনজি স্টেশনসমূহে ঈদের দিন দিবগাত রাত ১২ টা থেকে শনিবার দিবাগত রাত ১২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এসএ/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।