পুরুষেরা ঝাড়ু ধরেন শুধুমাত্র বউ পেটানোর সময়


প্রকাশিত: ০১:২৭ পিএম, ২৫ অক্টোবর ২০১৪

বাংলাদেশের পুরুষেরা গৃহস্থালি কাজ করতে নয়, তারা বউ পেটানোর সময় ঝাড়ু হাতে নেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি। শনিবার দুপুরে চাঁদপুর শহরের হাজী মহসিন রোডে চাঁদপুর মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের প্রথম নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দীপু মনি এ কথা বলেন।

দীপু ম​নি বলেন, বর্তমান যুগে নারীরা ঘরে বসে না থেকে সবকিছুই শেখেন। আর ছেলেরা ঘরের কিছু ধরে না। এমনকি নিজের ঘরও যদি ঝাড়ু দিতে বলা হয়, তাদের পৌরুষে লাগে। ঝাড়ু দেয়াটা তাদের কাজ না। তাই আমি মাঝে মাঝে কৌতুক করে বলি, বাংলাদেশের পুরুষ মানুষ শুধুমাত্র ঝাড়ু ধরেন বউ পেটানোর সময়। এ ছাড়া তাঁরা ঝাড়ু ধরেন না।

সাবেক এ পররাষ্ট্রমন্ত্রী বলেন, সারা বিশ্বে যেই ধরনের কাজের জন্য চাহিদা রয়েছে, তার মধ্যে মেডিকেল অ্যাসিস্ট্যান্টের চাহিদা অনেক রয়েছে। আমি বলব, ভালো প্রশিক্ষণ নিলে দেশেই তাদের কর্মসংস্থান রয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- চাঁদপুর বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএর) সভাপতি ও মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের চেয়ারম্যান হারুনুর রশিদ সাগর।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।