হুমকি দিয়ে বিএনপি কিছুই করতে পারবে না : খাদ্যমন্ত্রী


প্রকাশিত: ১১:১৭ এএম, ২৫ অক্টোবর ২০১৪

আন্দোলনের হুমকি দিয়ে বিএনপি কিছুই করতে পারবে না বলে মন্তব্য তকরেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। শনিবার রাজধানীর শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
 
কামরুল ইসলাম বলেন, আন্দোলনের হুমকি দিয়ে বিএনপি কিছুই করতে পারবে না। তবে ২০১৩ সালের মতো সহিংসতার চেষ্টা করলে কোনো ছাড় দেয়া হবে না তাদের।

তিনি আরও বলে, সংলাপের আহবান আর আন্দোলনের কথা- এই ভাঙ্গা ক্যাসেট আমরা আগামী চার বছর এক মাস শুনবো। ২০০৯ থেকে ২০১৩ সাল পর্যন্ত শুনেছি। এই ভাঙ্গা ক্যাসেট শুনতে শুনতেই আমাদের মেয়াদকাল উত্তীর্ণ হবে। বিএনপি কোন আন্দোলন করতে পারবে না।
 
মুক্তিযুদ্ধের শক্তির বিরুদ্ধে মৌল ও জঙ্গিবাদী শক্তি এক হয়েছে বলে উল্লেখ করে মন্ত্রী বলেন, সবাইকে সজাগ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রক্ষা করতে হবে। শেখ হাসিনা বাঁচলে আমরা বাচঁবো। ওদের টার্গেটই শেখ হাসিনা। বিএনপি ও জামায়াত আলাদা নয়। এই অপশক্তির বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে।
 
সংগঠনের সভাপতি তারানা হালিমসহ সভায় আরও বক্তব্য রাখেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, জোটের কেন্দ্রীয় নেত্রী অভিনেত্রী অরুনা বিশ্বাস প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।