সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ দেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর


প্রকাশিত: ০৮:১৪ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আজহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কর্মকাণ্ডে অংশ নিয়ে বিভেদ-বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তোলার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বুধবার দেয়া এক বাণীতে তিনি এ আহ্বান জানান। শুক্রবার সারাদেশে পবিত্র ঈদুল আজহা উৎযাপিত হবে। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী প্রিয় দেশবাসী ও বিশ্বের সকল মুসলিম জনগোষ্ঠীকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান।

বাণীতে প্রধানমন্ত্রী বলেন, মহান আল্লাহর উদ্দেশে প্রিয়বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হজরত ইব্রাহিম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে।

প্রধানমন্ত্রী বলেন, এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কোরবানিকৃত পশুর গোশত আত্মীয়স্বজন ও প্রতিবেশিদের মধ্যে বিলিয়ে দেন। সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠা করেন।

তিনি রাব্বুল আল আমিনের সহায়তা কামনা করেন।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।