দেশে ভয়ঙ্কর নৈরাজ্য চলছে : খালেদা


প্রকাশিত: ০৩:৩০ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫

মানুষের জীবন ও সহায় সম্পদের কোনো নিরাপত্তা নেই দেশে এক ভয়ঙ্কর নৈরাজ্য চলছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বুধবার পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ মন্তব্য করেন তিনি।

বিজ্ঞপ্তিতে খালেদা জিয়া বলেন,“প্রতিবছর ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদুল আজহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কুরবানির প্রধান শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।

তিনি দাবি করেন, দেশে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি,পানি, জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুতের তীব্র সংকট ইত্যাদি  জনজীবনে দুর্বিসহ অবস্থার সৃষ্টি করেছে। এ  অবস্থায় সবার পক্ষে ঈদের আনন্দ পরিপূর্ণভাবে  উপভোগ করা সম্ভব হবে না।

তিনি অরো উল্লেখ করেন, শুধু বাংলাদেশেই নয়, বিশ্বের মুসলমানরা এক অন্যায় যুদ্ধের মোকাবেলা করছে। এ অবস্থা থেকে রক্ষা পেতে ইসলামের শত্রুদের বিরুদ্ধে সকল মুসলমানদের ঐক্যবদ্ধ  হওয়ার আহ্বান করেন বিএনপি চেয়ারপারসন।

এমএম/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।