আশুলিয়ার বিভিন্ন পয়েন্টে তীব্র যানযট


প্রকাশিত: ০৯:৫৮ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫

আশুলিয়ার সড়ক মহাসড়কের বিভিন্ন পয়েন্টে দেখা দিয়েছে তীব্র যানযট। গরুবাহী গাড়ির ধীরগতি এবং ঘরমুখো মানুষের চাপ বৃদ্ধি পাওয়ায় এই অবস্থার সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দুপুরের ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর থেকে ধামরাইয়ের ঢুলিভিটা পর্যন্ত চার কিলোমিটার সড়ক জুড়ে দেখা দেয় ঢাকামুখী যানযট। তবে এখন পর্যন্ত স্বাভাবিক রয়েছে বিপরীতমুখী যানচলাচল।

অন্যদিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেড পয়েন্টের উভয় দিকেই অন্তত তিন কিলোমিটার পর্যন্ত দেখা দিয়েছে যানবাহনের দীর্ঘ লাইন। যানযট রয়েছে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের জিরাবো, আশুলিয়া ও জামগড়া পয়েন্টে।

এ ব্যাপারে সাভার সার্কেলের সহকারী পুলিশ সুপার রাশেল শেখ জাগো নিউজকে জানান, বুধবার দুপুরের পর সড়ক মহাসড়কে যানবাহনের চাপ বৃদ্ধি পায়। গরুবাহী ট্রাকের ধীরগতির কারণে ঢাকা-আরিচা মহাসড়কে ঢাকামুখী যানযটের সৃষ্টি হয়েছে। নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেড পয়েন্টে বৃষ্টির কারণে সড়ক ক্ষতিগ্রস্থ হওয়ায় সেখানেও যানযট দেখা দিয়েছে। এসব পয়েন্টে যানযট নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ কাজ করে যাচ্ছে।

এ পুলিশ কর্মকর্তা আরো জানান, দুপুরের পর সাভার ও আশুলিয়া শিল্পাঞ্চলের পোষাক কারখানাগুলোতে ছুটি শুরু হয়। রাজধানীর ঘরমুখো মানুষের সঙ্গে যুক্ত হয়েছে পোষাক শ্রমিকদের বহর। তাই বিকেলের পর যানযট আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আল-মামুন/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।