আবারো চঞ্চল ও মিম


প্রকাশিত: ০৯:৫০ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫

বহুদিন পর একসাথে নাটকে কাজ করতে যাচ্ছেন চঞ্চল চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। আসছে ঈদ উপলক্ষে ‘সবুজে জলচ্ছাস’ নামের একটি নাটকে দেখা যাবে তাদের।

নাটকটির গল্পে দেখা যায়, সুন্দর- সবুজ এই প্রকৃতির মাঝে ঘটে যাওয়া কিছু জঘন্য কাহিনী প্রতিচ্ছবি। গল্পের কেন্দীয় দুটি চরিত্র দীপ্তি ও রফিক। গ্রাজুয়েশন শেষ করে নানা জায়গায় চাকরির জন্য চেষ্টা করতে থাকা দীপ্তি ব্যর্থ হয়ে শেষে সিদ্ধান্ত নেয় মডেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার। কিন্তু এখানেও ব্যর্থ হতে থাকলে এক বিজ্ঞাপনী সংস্থায় তার সাক্ষাত হয় স্কিপ্ট রাইটার রফিকের সঙ্গে। একসময় দুজনের মধ্যে ভাল সম্পর্ক তৈরি হয়।

নিজ সম্বল বলতে কিছু না থাকায় দীপ্তি তাকে আঁকড়ে ধরে বাঁচতে চায়, তাই এক পড়ন্ত বিকালে রফিককে সে তার সবুজ জীবনে হঠাৎ আসা রাক্ষসে জলোচ্ছ্বাসের কথা জানায়। রফিক বুঝতে পারে না কী করবে? তবে দীপ্তিকে সাহায্যের জন্য সেও হাত বাড়ায়। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটির চিত্রনাট্য লিখেছেন মশিউল আলম। পরিচালনা করেছেন রেজাউল হক রাজারাজ। ঈদের পঞ্চম দিন রাত ৮টা ৫০ মিনিটে এটিএন বাংলায় এটি প্রচার হবে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।