বায়তুল মোকাররমে গোলাম আযমের জানাজা সম্পন্ন


প্রকাশিত: ০৮:০০ এএম, ২৫ অক্টোবর ২০১৪

মানবতাবিরোধী অপরাধে ৯০ বছরের সাজাপ্রাপ্ত জামায়াত নেতা গোলাম আযমের জানাজা সম্পন্ন হয়েছে। আজ শনিবার বাদ জোহর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তার ছেলে আবদুল্লাহিল আমান আযমী বাবার জানাজা পড়িয়েছেন। এর আগে তার লাশ দুপুর ১টার সময় বায়তুল মোকাররমে পৌঁছে।

এদিকে গোলাম আযমের জানাজায় অংশ নিতে সারা দেশ থেকে হাজার হাজার নেতা-কর্মী বায়তুল মোকাররমে আসেন। জানাজা শেষে তার লাশ রাজধানীর মগবাজারে কাজী অফিস লেনে তাদের পারিবারিক কবরস্থানে নিয়ে যাওয়া হচ্ছে। গোলাম আযমের শেষ ইচ্ছা অনুযায়ী তাকে সেখানে দাফন করা হবে।

গোলাম আযমের জানাজায় জামায়াতে নায়েবে আমির অধ্যাপক মজিবুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য তাসনীম আলম, ড. সৈয়দ আবদুল্লাহ, মোহাম্মদ তাহের, জামায়াতের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন সরকার, সহকারী প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ, জামায়াতের কেন্দ্রীয় নেতা সেলিম উদ্দিন, শিবিরের সেক্রেটারি জেনারেল আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।