শাকিবের ২ ছবি মুক্তির অপেক্ষায়


প্রকাশিত: ০৫:১৩ এএম, ২৫ অক্টোবর ২০১৪

এবারের ঈদে শাকিব খান অভিনীত তিনটি ছবি মুক্তি দিয়ে চলচ্চিত্র ব্যবসাকে চাঙ্গা করার চেষ্টা করা হয়েছিল। এ ক্ষেত্রে সাফল্য কতটা এসেছে তার সঠিক হিসাব চলচ্চিত্র ব্যবসায়ীরা দিতে পারবেন। তবে শাকিব অভিনীত কোন ছবি মুক্তি পেলে প্রেক্ষাগৃহ মালিকরা নড়েচড়ে বসেন। বুকিং এজেন্টদের দৌড়ঝাঁপ শুরু হয়ে যায় এটা এখনও বাস্তব সত্য।

কারণ, শাকিব খান অভিনীত ছবি প্রদর্শন করতে বেশি আগ্রহ দেখিয়ে থাকেন তারা। ফলে শাকিব অভিনীত ছবি মুক্তির আগে ব্যাপক আলোচনায় থাকেন। সেই আলোচনার সূত্র ধরে শাকিব খান অভিনীত দু’টি ছবি এখন মুক্তির অপেক্ষায়।

একটি প্রয়াত পরিচালক নূর হোসেন বলাই পরিচালিত ‘অপমানের জ্বালা’ এবং সোহেল আরমান পরিচালিত ‘এই তো প্রেম’। ‘অপমানের জ্বালা’ ১৯শে ডিসেম্বর মুক্তি পাবে। এ ছবিতে শাকিবের নায়িকা কলি। ‘এই তো প্রেম’ মুক্তির তারিখ সহসাই চূড়ান্ত হবে। এ ছবিতে তার নায়িকা লাক্স চ্যানেল আই সুপার স্টার বিন্দু।

এদিকে বর্তমানে শাকিব খান যেসব ছবির কাজ নিয়ে ব্যস্ত সেগুলো হচ্ছে-‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’, ‘ধূমকেতু’, ‘ভালবাসা ২০১৪’, ‘দুই পৃথিবী’ ও ‘মেন্টাল’। সহসাই শুরু হবে ‘মনের মতো মন পাইলাম না’ এবং ‘বাদশা’।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।