সিলেটে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই


প্রকাশিত: ১০:২৯ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৫

সিলেটের বিয়ানীবাজারে পুলিশের কাছ থেকে এক আসামিকে ছিনিয়ে নিয়েছে আন্তঃজেলা সিএনজিচালিত অটোরিকশা চোর চক্রের সদস্যরা। রোববার রাত দেড়টার দিকে বিয়ানীবাজার উপজেলার লাউতা গ্রামে এ ঘটনা ঘটে।  

এ সময় বিয়ানীবাজার থানার এসআই জহিরুল ইসলাম, বড়লেখা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আকবর হোসেন ও এসআই অমিত হোসেন সন্ত্রসীদের হামলায় আহত হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সিএনজিচালিত অটোরিকশা চোর চক্রের সর্দার ওসমান গণিকে রিমান্ডে নেয় মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশ। রিমান্ডে ওসমান গণি তার সহযোগীদের নাম বলে। রোববার রাতে ওসমান গণিকে সঙ্গে নিয়ে বিয়ানীবাজার থানার সহযোগিতায় বড়লেখা পুলিশ লাউতা গ্রামে অভিযান চালায়।

এ সময় ওসমান গণির সহযোগী আবু বক্করকে আটক করা হয়। এক পর্যায়ে ওসমান গণির সহযোগীরা পুলিশের ওপর হামলা করে ওসমান গণি ও আবু বক্করকে ছিনিয়ে নেয়।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা বিয়ানীবাজার থেকে বড়লেখা থানার রিমান্ডের আসামি ওসমান গণিকে ছিনিয়ে নেয়ার কথা স্বীকার করে বলেন, সন্ত্রাসীরা পুলিশের ওপর হামলা করে ওসমান গণিকে ছিনিয়ে নেয়। পুলিশ তাদের আটকে অভিযান চালাচ্ছে।
    
ছামির মাহমুদ/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।